রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

আখাউড়া ফাঁকা রাস্তায় কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়লো  অটোরিকশা চালক, ১৫ দিনের কারাদন্ড

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৫৬ সময় দর্শন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফাঁকা রাস্তায় এক কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মো. আব্দুল লতিফ (৫২) নামের এক অটোরিকসা চালকে ১৫ দিনের কারাদন্ড দিয়েছেণ ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট সাইফুল ইসলাম এ কারাদন্ডাদেশ প্রদান করেন।
কারাদন্ডপ্রাপ্ত মো. আব্দুল লতিফ কিশোরগঞ্জ সদর উপজেলার মইনর গ্রামের মো. আক্কাস আলীর ছেলে। বর্তমানে  সে আখাউড়া পৌর এলাকার কলেজ পাড়ার নূরুল হক ভূঁইয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই কিশোরী প্রয়োজনীয় কেনাকাটা করতে মঙ্গলবার সকালের দিকে পৌর এলাকার সড়ক বাজারে আসেন। কেনাকাটা শেষে দুপুরে দিকে বাড়ি ফিরতে আব্দুল লতিফের ব্যাটারি চালিত অটোরিকশায় উঠেন তিনি। অটোরিকশাপি  গ্রামের রাস্তা ধরে কিছুদূর যাওয়ার যাওয়ার পর  বৃষ্টি শুরু হয়। এ সময় রাস্তাটি অনেকটা ফাঁকা ছিরো। সুযোগ পেয়ে  চালক লতিফ কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে ও শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার শুরু করলে লতিফ পালিয়ে যায়। পরে আরেকটি অটোরিকশায় ওই কিশোরী বাড়ি ফিরেন। ঘটনাটি বাড়িতে গিয়ে জানালে কিশোরীর পিতা কলেজ পাড়া এলাকায় আব্দুল লতিফকে খোঁজে পান। স্থানীয় লোকজন ওই অটোরিকশা চালককে গণধোলাই দিয়ে প্রশাসনের হাতে তুলে দেয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন।
আখাউড়ায় তিন গরু চোরকে
আটক করলেন জনতা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রাম থেকে তিন গরু চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। পুলিশ তাদের কাছ থেকে সিএনজি চালিত অটোরিকশা জব্দ ও গরুটি উদ্ধার করে।
ওই তিন গরু চোর হলো, সাইফুল ইসলাম (২৫), সাইফুল ভূঁইয়া (২৬) ও মো. মাহিন (২৮)। তাদের সবার সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার গ্রামে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
স্থানীয় লোকজন জানান, দুপুরের দিকে হীরাপুর জমাদ্দার বাড়ি এলাকায় পাঁচ-ছয়জনের জনের একটি দল সন্দেহভাজন ঘুরাঘুরি করছিলো। দুপুর  ২টার দিকে ঘাস খাওয়া অবস্থায় একটি গরুকে তারা টেনে সিএনজিচালিত অটোরিকশায় উঠানোর চেষ্টা করে। এ সময় গরুর মালিকের ছেলে জাহিদ বিষয়টি দেখে তাদের আটকালে স্থানীয় লোকজন গণধোলাই দেয়।
আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান সাংবাদিকদেরকে জানান, গরুসহ তিনজনকে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে সপোর্দ করেছে। এছাড়া ওই এলাকা থেকে সন্দেহভাজন আরো তিন জনকে আটক করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
বাদল আহাম্মদ খান                                                                                            দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite