মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়াার কসবায় গতকাল  সংঘর্ষের পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি..

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৯১ সময় দর্শন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়াার কসবায় গতকাল আইনমন্ত্রীর  সামনে দিনভর সংঘর্ষের পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।
 তবে পুলিশ বলছেন, ঘটনা অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে গতকালের ঘটনার জন্য বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল এবং তার প্রতিপক্ষ মেয়র প্রার্থী এমএ আজিজ একে অপরকে দায়ী করেছেন তারা ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,আইনমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পাল্টা পাল্টি স্লোগান দেয়া নিয়ে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের সামনে সংঘর্ষে লিপ্ত হয় দলীয় নেতাকর্মীরা।
  বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল এর কর্মী সমর্থকেরা অন্যপক্ষে নেতৃত্বদেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এর মনোনীত মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি এম আজিজ সহ তার সমর্থকেরা।
দুই পক্ষের সংঘর্ষের মধ্যেই বেলা পৌনে ১১টায় মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে তার নির্ধারিত সভায় যোগদান করেন। পরে সংঘর্ষ তীব্র আকার ধারন করায় মন্ত্রী তার বক্তব্য অসম্পূর্ণ রেখেই সংঘর্ষের মাঝেই করা পুলিশি প্রহরায় সভাস্থল ত্যাগ করেন। পরে পুলিশ দুই ঘন্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
গত রাতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক কাজী আজহারুল ইসলামের বাড়িতে এম এ আজিজের  সমর্থকরা হামলা চালায়। পুলিশের উপস্থিতিতে ঘটনা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।
তবে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর ভূইয়া জানান, ঘটনা অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বাদল আহাম্মদ খান                                                                                              দেশের কন্ঠ  24. কম     

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite