মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

জায়গা সংক্রান্ত বিষয়ে ফেসবুকে মিথ্যা অপপ্রচার ছড়ানোর প্রতিবাদ 

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৭১ সময় দর্শন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের নূরপুর গ্রামের জায়গা সংক্রান্ত বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত সুহেল মিয়ার ভিডিও’র প্রতিবাদ জানিয়েছে স্বপন মিয়া।
রোববার দুপুরে আখাউড়ার কয়েকজন সাংবাদিকদের কাছে তিনি এ প্রতিবাদ জানান।
নুরপুর গ্রামের মৃত মহরম আলীর পুত্র স্বপন মিয়া বলেন, নুরপুর গ্রামের আমার পাশ্ববর্তী  বাড়ির বাসিন্দা মৃত মুর্তজ আলীর ছেলে সুহেল মিয়া ফেসবুকে ভিডিও পোস্ট করে অভিযোগ করেছে আমি তার জায়গা দখল করে রেখেছি। যা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। তার এ ধরনের বিভ্রান্তিকর মিথ্যা অপপ্রচারে আমার সামাজিক মান মর্যাদা ক্ষুন্ন হয়েছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে  এহেন মিথ্যা অভিযোগ ছড়িয়ে  প্রশাসন  ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার পায়তারা করতেছে।
স্বপন মিয়া দাবী করে বলেন, আমি সুহেল মিয়ার কোন জায়গা দখল করিনি। ২০১৩ সালে নুরপুর গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে মান্নান মিয়ার নিকট থেকে ২ শতক জায়গা কিনে ঘর নির্মাণ করে পরিবার নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। আমার নামে জায়গার দলিল ও নামজারিও হয়েছে।
স্বপন মিয়া আরো জানান….বক্তব্য বক্সপপ ১
এব্যপারে নুরপুর গ্রামের শাহজাহান পুলিশ (অবসরপ্রাপ্ত) ও সাবেক ইউপি মেম্বার ফরিদ মিয়া তারা দুজনেই বলেন  স্বপন মিয়া সুহেল মিয়ার জায়গা দখল করে রাখার অভিযোগ সত্য নয়। তারা আরও জানান… বক্তব্য বক্সপপ ২
বাদল আহাম্মদ খান                                                                                                                  দেশের কন্ঠ  24 .কম    

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite