রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

পটুয়াখালীতে ডিবি অফিস সংলগ্ন অটোরিকশা পথরোধ করে সন্ত্রাসী হামলা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১০৪ সময় দর্শন

নিজস্ব প্রতিনিধিঃ

পটুয়াখালী ডিসি অফিস কার্যালয়ের পিছনে ডিবি অফিস সংলগ্ন রাস্তার উপরে অটোরিকসা পথরোধ করে এক সন্ত্রাসী দল হামলা চালিয়ে মোঃ জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে রক্তাক্ত আহতসহ তার স্ত্রীকে শ্লীলতাহানি ও টাকা পয়সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

ঘটনাটি ঘটেছে, গত রোববার (১৭-জানুয়ারি-২০২১ ইং) তারিখ রাত সাড়ে সাতটার সময়। আহত ওই জাহিদুল ইসলাম মেঘনা কোম্পানির পটুয়াখালী সদর উপজেলার ম্যানেজারের দ্বায়িত্ব পালন করছেন । তার গ্রামের বাড়ি লোহালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে।

এঘটনায় ওইদিন রাত ৯.৩০ মিনিটের সময় আহত জাহিদুল ইসলামের স্ত্রী আইরিন আক্তার (২৫), পটুয়াখালী সদর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। যাহার মামলা-নং-(১৯),ধারা-১৪৩/৩৪১/৩০৭/৩২৬/ ৩২৪/৩২৩/৩৭৯/৩৫৪/৫০৬ পেনাল কোড মামলাটি রুজু করা হয়েছে। মামলা সুত্রে আসামিরা হলেন, ১.রেজাউল হাওলাদার (২৫),পিতা- আব্দুল মান্নান হাওলাদার, (২).সুমন চাকলাদার (২৫).পিতা-আব্দুল হাতেম চাকলাদার, (৩).সাকিব খাঁন (২৪),পিতা-বজলু খাঁন, (৪). জাফর খাঁন (২০), পিতা-হালিম খাঁন, সর্ব-সাং-লোহালিয়া, ওয়ার্ড নং-৫, থানা জেলা-পটুয়াখালী সহ অজ্ঞাত ৫-৬ জন।

পুলিশ জানায়, মামলার আসামি রেজাউল হাওলাদার কে ১৮/০১/২১ ইং তারিখ আনুমানিক ১.৩০ মিনিটের সময় হেতালিয়া বাধঁঘাট ও আরেক আসামি জাফর খাঁনকে একই তারিখ পটুয়াখালী পৌরসভাধীন থানাপাড়া এলাকাস্থ নিউমার্কেট হইতে সকাল ৭.০০ ঘটিকায় গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

হামলার বিষয়ে আহত জাহিদুল ইসলামের স্ত্রী মোসাঃ আইরিন আক্তার জানান, আমরা অটোরিকশায় মিশুকে বাসায় যাওয়ার সময় ডিবি অফিস সংলগ্ন রাস্তার উপরে পূর্ব পরিকল্পিত ভাবে ৫ জন সন্ত্রাসী এসে অটোরিকশা থামিয়ে হামলা চালায়। সন্ত্রাসীদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীকে কুপিয়ে আহত করে। এতে তার মাথায়, হাতে, পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। এসময় আমার ডাক চিৎকার শুনে আশেপাশের কোর্ট এরিয়ার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায় এবং আমরা জীবন রক্ষা পাই। পরে আহত অবস্থায় স্বামী জাহিদুল ইসলামকে পটুয়াখালী ২৫০ শয্যা-বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

তিনি আরও জানান, পুর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে ।আসামিদের সাথে আমাদের জমি জমার বিরোধ রয়েছে।

এবিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ বলেন, আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে এবং দুইজন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

এম.জাফরান হারুন                                                                              দেশের কণ্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite