সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু আখাউড়া পৌরসভায় ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল কুমিল্লা টাউনহলের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদের পর দৃষ্টি নন্দন ফুলের বাগান নাগরপুরে মোটরসাইকেল ও অটোভ্যান সংঘর্ষে পা হারালো মোটরসাইকেল চালক মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করলেন নৌকার মাঝি কাজল চান্দিনা পৌরসভার মেয়র ও কাউন্সিলর নির্বাচিত হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌরসভায় ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল মির্জাগ‌ঞ্জে তিন সন্তানের জননীকে গনধর্ষণ, গ্রেফতার ৩ কালকিনি পৌর মেয়র পদে ৬ জন মনোনয়ন পত্র জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী এস.এম হানিফ,বিএনপির কামাল হোসেন বেপারী পৌর শহরকে সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে

সরিষাবাড়ীতে মাদক, বাল্যবিবাহ, নারীনির্যাতন ও গরুচুরি প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ সময় দর্শন
 সরিষাবাড়ী প্রতিনিধি ঃ
জামালপুরের সরিষাবাড়ীতে বাল্যবিবাহ নিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন এবং সাম্প্রতিক গরুচুরি প্রতিরোধে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ( ১ ডিসেম্বর ) সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন ও সাতপোয়া ইউনিয়নের   হেলেঞ্চাবাড়ি গ্রামে “জাগ্রত ৭১ এর আয়োজনে বাল্যবিবাহ, মাদক, নারী ও শিশু নির্যাতন এবং সাম্প্রতিক গরুচুরি প্রতিরোধ কল্পে এক আলোচনা সভার আয়োজন করে।
এ সময় সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি একে, এম আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরিষাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মোঃ ফজলুল করিম।
আলোচনা সভায় সরিষাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় শতকরা প্রায় ৭০ জনের বাল্যবিবাহ হয়।কিশোর বয়স থেকেই অনেকে মাদক সেবন করে। ঘরে ঘরে নারী ও শিশুরা নির্যাতিত অসময় বিয়ের কারণে। আর এসব থেকে মুক্তি পেতে হলে সকল অভিভাবককে সতর্ক হতে হবে যাতে করে এক শিশুর গর্ভে অন্যশিশু জন্ম না নেয়।
এ দিকে মহামারি করোনা এবং সাম্প্রতিক ভয়ে যাওয়া তিনবারের ভয়াভহ বন্যায় মানুষ এমনিতেই দিশেহারা তারপর কয়েকদিনে বেশকিছু গরুচুরি হওয়ায় মানুষের ঘুম যেনো হারাম হয়ে গেছে। আর তাই উপজেলাব্যাপি মাদক নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ বন্ধ, নারী ও শিশু নির্যাতন বন্ধ এবং গরুচুরি বন্ধে বিভিন্ন কার্যকরী উদ্যোগ গ্রহণের জন্য সকলকে উদাত্ত আহ্বান করেন।
সমাবেশে জাগ্রত”৭১ এর সকল নেতৃবৃন্দসহ  সমাজের সচেতন ব্যাক্তিবর্গের সাথে মত বিনিময় করেন।
গুলজার হোসেন                                                                                     দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite