শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:২১ অপরাহ্ন

আখাউড়ায় ভূমির মালিকানা নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন 

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৪৬ সময় দর্শন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভূমির মালিকানা নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন হয়েছে। রোববার সকালে আখাউড়া পৌরশহরের রাধানগরের বনিকপাড়ায় বিল্লাল মিয়া এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিল্লাল মিয়া বলেন, গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার পার্শ্ববর্তী বাসিন্দা শিপন বনিক ও রিপন বনিক একটি সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন তাদের কিছু ভূমি আমাদের দখলে রয়েছে এবং আমরা তাদেরকে হুমকি ধমকি দিচ্ছি। তাদের এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমার আম্মা ফাতেমা বেগমের নামে ১৯৬৭ সনে দুটি দলিল মূলে খরিদকৃত ২৫ শতক বাড়ি ভূমিতে ৫৩ বছর যাবত শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। বিগত বাংলাদেশ সরকারের ভূমি জরিপে মাঠ পর্চা মূলে বিএস ৭১৪ নং চূড়ান্ত খতিয়ান আমাদের নামে রূপান্তরিত হয়। আমরা নিয়মিত সরকারের খাজনা পরিশোধ করে আসছি। অভিযোগকারীগণের কোন জায়গা আমাদের দখলে নাই। আমাদের বিরুদ্ধে জায়গা সংক্রান্ত বিষয়ে তারা কোন মামলা মোকদ্দমা করে নাই।
বিল্লাল মিয়া বলেন আমাদেরকে সামাজিক ও মানসিকভাবে হয়রানি এবং হিন্দু মুসলিম সহাবস্থান বিনষ্ট করার জন্য এসব মিথ্যা অভিযোগ করছে।
এর আগে গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে বনিক পাড়ার শিপন বনিক ও রিপন বনিক সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন তাদের কিছু ভূমি পাশের বাড়ির বিল্লাল মিয়া ও তার ভাই তাজুল ইসলাম দখল করে রেখেছে। ভূমি ছাড়তে বললে বিল্লালের পরিবারের লোকজন তাদেরকে হুমকি ধামকি দিচ্ছে।
বাদল আহাম্মদ খান                                                               দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite