শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

পৌর শহরের অন্যতম ওয়ার্ড ৯নং, ঐতিহ্যবাহী গ্রাম তারাগন’র সর্বস্তরের মানুষের একক প্রার্থী মাননীয় মেয়র মহোদয়। নাগরিক সমাবেশের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৩৩ সময় দর্শন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
০৮ নভেম্বর, রোজ রবিবার সন্ধ্যা- ০৮.০০ ঘটিকায় তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট সমাজ সেবক জনাব আলহাজ্ব মোঃ হেবজু মিয়ার সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছন ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী খাইরুল ইসলাম মুন্নার যৌথ সঞ্চালনায় উক্ত নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়। স্বাগত শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য এডভোকেট সৈয়দ আমিনুল ইসলাম সাজি।
উক্ত নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার টানা দুই বারের নির্বাচিত জননন্দিত মেয়র-
    জননেতা মোঃ তাকজিল খলিফা কাজল।
বিশেষ অতিথি হিসেবে উপবিষ্ট ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম ভূইয়া, অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওঃ যুগ্ম-আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, পৌর আওঃ সভাপতি ডঃ আব্দুল্লাহ ভূইয়া বাদল, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল হক খাদেম কানু, উপজেলা যুবলীগ নেতা আবদুল মোমেন বাবুল, পৌর যুবলীগ সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক কাউছার ভূইয়া, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ইবনে মাসুদ খলিফা লাকসু, সাধারণ সম্পাদক বশির খান,  উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন, প্রবীণ আওঃ নেতা খুরশিদ মাষ্টার সহ উপজেলা, পৌর এবং তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, যুব-মহিলা আঃ সহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা।
শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন জনাব কবির আহমদ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জামশেদ শাহ, এমদাদুল হক মিঠু, আনোয়ার হোসেন, শাহ আলম মিয়া, কাউন্সিলর মানিক মিয়া, ফাতেমা বেগম, বজলুর রহমান, কাদির মোল্লা, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মফিজ উদ্দিন খান খোকন, সাধারণ সম্পাদক নাজির হোসেন, রাসেল আহমেদ, মোশাররফ হোসেন, কাজী হাসান জোবায়ের পাপ্পু, শ্রমিক নেতা লেলিম মিয়া, রিমন কবির, সেতু মিয়া, কাজী সোহিন, তোতা মিয়া সহ শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার হাজারো নারী পুরুষ।
স্থানীয় নেতৃবৃন্দ এবং সর্বস্তরের মানুষ তাদের গুরুত্বপূর্ণ বক্তব্যে উল্লেখ্য করেন! আখাউড়া পৌরসভার দুই বারের নির্বাচিত এবং সর্বশ্রেষ্ঠ মেয়র জননেতা মোঃ তাকজিল খলিফা কাজলকে আমরা তারাগনবাসি কষ্টি পাথর দিয়ে যাচাই করে নিয়েছি। আমরা নিঃসন্দেহে  তাকজিল খলিফা কাজলকে আমাদের অভিভাবক হিসেবে তৃতীয় বারের মত হ্যাট্রিক মেয়র হিসেবে নির্বাচিত করতে সর্বত্র, সর্বাবস্থায় প্রস্তুত। আমাদের পৌরপিতা, সফল এবং সুযোগ্য মেয়র তাকজিল খলিফা কাজলের নিকট আমাদের কোনো চাওয়া পাওয়া নাই। তবে মাননীয় আইনমন্ত্রী জননেতা আনিসুল হক এম পি মহোদয় এবং পৌরবাসির নিকট আমাদের নিঃশ্বর্তে দাবী রয়েছে। দাবী মোদের একটাই, তাকজিল খলিফা কাজলে টানা তৃতীয় বারের মত হ্যাট্রিক মেয়র হিসেবে আমাদের প্রাণের প্রতীক, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক “নৌকার” কান্ডারি হিসেবে দেখতে চাই এবং যেকোনো মূল্যে অতীতের ন্যায় বিপুল ভোটে নির্বাচিত করতে চাই।
ঐতিহ্যবাহী তারাগন গ্রামের ঐতিহ্য সমৃদ্ধি করণে মাননীয় মেয়র মহোদয় একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করার ইচ্ছা পোষণ করেন। মাননীয় মেয়র মহোদয় আরো বলেন উনার রাজনৈতিক অনুসারী, স্নেহ ও আস্থাশীল প্রয়াত যুবনেতা এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুকের নামে একটি তুরণ নির্মাণ করার লক্ষ্য গ্রামের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।
বাদল আহাম্মদ খান                                                                         দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite