বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় চাঞ্চল্যকর যুবলীগ নেতা জিল্লুর হত্যা মামলায় কাউন্সিলর গ্রেফতার আখাউড়ায় দেবগ্রাম দারুল উলুম মাদ্রাসার ৩৫তম বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্টিত। ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায়  নিহত ২ হুইপ স্বপনের মহানুভবতায় অসুস্থ শাহিন বেঁচে থাকার স্বপ্ন দেখছে সাংবাদিক মাসুদ সরকারের পিতার মৃত্যুতে আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর শোক প্রকাশ পটুয়াখালীতে ডিবি অফিস সংলগ্ন অটোরিকশা পথরোধ করে সন্ত্রাসী হামলা চিরিরবন্দর  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট অর্জন চান্দিনায় রোটারী ক্লাব অব কুমিল্লা এলিগেন্স এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ আখাউড়া পৌর বি,এন,পির আহব্বায়ক কমিটির পরিচিতি সভা রাণীশংকৈলে ধানের চারা রোপন মেশিনে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন

বাউফলে সেই সরকারি কর্মকর্তাকে কোপানোর হুমকি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস, বলছেন হ্যাক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৯৫ সময় দর্শন

 নিজস্ব সংবাদদাতা::

পটুয়াখালীর বাউফলে এক সরকারি কর্মকর্তাকে কোপানোর হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মেজবা উদ্দিন তালুকদার (৪০)।

এ ঘটনায় আতঙ্কিত ওই কর্মকর্তা ও তাঁর পরিবারের লোকজন। ওই কর্মকর্তার নাম মো. আনছার উদ্দিন মোল্লা (৪৮)। তিনি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে বাউফলে কর্মরত আছেন। তাঁর বাড়ি উপজেলার কনকদিয়া গ্রামে।

মেজবা উদ্দিন তাঁর ফেসবুক আইডিতে স্ট্যাটাসে আনছার উদ্দিন মোল্লা রান্দার (রামদা) কোপ খাওয়ার জন্য তৈরি হো (হও)। এছাড়া ওই স্ট্যাটাসে তিনি শাহিন চেয়ারম্যানের পক্ষ নিয়ে উপজেলা আবদুল মোতালেব হাওলাদারকেও হুমকি দিয়েছেন।

আনছার উদ্দিন জানান, আমি মারধরে অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসার জন্য এসেছি। আমি খুব আতঙ্কের মধ্যে আছি। আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে। প্রকাশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোপানোর হুমকি দেওয়ায় আমার পরিবারের লোকজন আমাকে নিয়া চিন্তিত। আমি ঢাকা থেকে এসে এবিষয়ও আইনের আশ্রয় নিব।

এব্যাপারে আওয়ামী লীগ নেতা মেজবা উদ্দিন তালকদার বলেন, আমার আইডি হ্যাক করে কেউ ওই স্ট্যাটাস দিয়েছে। যা মুছে ফেলা হয়েছে। তবে তিনি ইউপি চেয়ারম্যান শাহিনের কাছের লোক বলেও দাবি করেন।

উল্লেখ্য:: গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর-২০২০ ইং) উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন গ্রামের বাড়ি কনকদিয়া গেলে সন্ধ্যার দিকে তিনি কনকদিয়া বাজারে যান এবং ওই ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি সালাম দেন। তখন আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডেকে নিয়ে ওই ইউপি চেয়ারম্যান শাহিন উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাঁকে প্রকাশ্যে শাহিন মারধর করলে এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে আনছার উদ্দিন মোল্লা ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা দায়ের করেন꫰

পরে গত মঙ্গলবার ভোরে চেয়ারম্যান শাহিন পালিয়ে যাবার পথে বরিশাল লঞ্চঘাট থেকে পুলিশ গ্রেপ্তার করে পটুয়াখালীর সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। আদালতের বিচারিক হাকিম মোহাম্মদ শিহাব উদ্দীন তাঁকে কারাগারে পাঠান। বর্তমানে তিনি কারাগারে আছেন।

এম.জাফরান হারুন                                                                                     দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite