শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:০৩ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে লাইসেন্স বিহীন সিএনজি অটোরিকশা চালকদের ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৩৯ সময় দর্শন
স্টাফ রিপোর্টারঃ- 
“সড়কে মৃত্যুর মিছিল বন্ধ করার জন্য এবং লাইসেন্স বিহীন গাড়ি চলবে না এই প্রতিবাদ্য” কে সামনে রেখে জয়পুহাটের আক্কেলপুর পৌর শহরে লাইসেন্স বিহীন সিএনজি ও অটোরিকশা চালানোর দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০ জন চালকদের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা ও একটি লাইসেন্স বিহীন সিএনজি জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (৩ রা নভেম্বর) সকালে উপজেলার পৌর শহরের আক্কেলপুর সরকারি মুজিবর রহমান কলেজ গেটের সামনে অস্থায়ী সিএনজি/ অটোরিকশা স্ট্যান্ডে এক্সিকিউটিভ মাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে লাইসেন্স বিহীন সিএনজি/অটোরিকশা চালানোর দায়ে ১০ জন চালকদের কাছ থেকে ৫ শত টাকা করে সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা করেন। এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে একটি লাইসেন্স বিহীন সিএনজি রেখে চালক পালিয়ে যাওয়াই নির্বাহী অফিসারের নির্দেশক্রমে সিএনজিটি জব্দ করে আক্কেলপুর থানা পুলিশ হেফাজতে পাঠানো হয়।
এ বিষয়ে এক্সিকিউটিভ মাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান জানান, জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলামের নির্দেশে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় এবং এ অভিযান আক্কেলপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চলমান থাকবে বলে তিনি জানান।
নিরেন দাস                                                                                                       দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite