সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

বাউফলে সরকারি কর্মকর্তাকে ইউপি চেয়ারম্যান শাহিনের মারধর, থানায় মামলা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৮৩ সময় দর্শন

 নিজস্ব সংবাদদাতা পটুয়াখালী:

গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর-২০২০ ইং) সন্ধ্যায় বাউফলে উপজেলার কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন মোল্লাকে মারধর করার অভিযোগে বাউফল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে আনছার উদ্দিন মোল্লা ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় লিখিত অভিযোগ দেন꫰

কয়েকজন প্রত্যক্ষদর্শী ও ওই কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, আনছার উদ্দিনের বাড়ি কনকদিয়া গ্রামে। সন্ধ্যার দিকে তিনি কনকদিয়া বাজারে যান। ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি সালাম দেন। একপর্যায়ে আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডাকেন ইউপি চেয়ারম্যান শাহিন। ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাঁকে প্রকাশ্যে শাহিন মারধর করেন বলে জানান ꫰

একটি সূত্র জানায়, সম্প্রতি সারের ডিলার নিয়োগ নিয়ে ইউপি চেয়ারম্যান শাহিন ও উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের বিরোধ সৃষ্টি হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাঁরা দুজনেই দুঃখ প্রকাশ করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিতে আনছার উদ্দিন মোল্লা বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এবিষয়ে জানার জন্য ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা শাহিন হাওলাদারের মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি এখন এব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এম.জাফরান হারুন                                                                             দেশের কন্ঠ ২৪.কম 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite