সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে তথ্য প্রতিমন্ত্রীর উপহার বিতরণ ও শুভেচ্ছা 

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৪৩ সময় দর্শন
 সরিষাবাড়ী প্রতিনিধি ঃ
বৃষ্টি ভেজা শরৎ আকাশ, শিউলি ফুলের গন্ধ। মা আসছেন আবার ঘরে, দরজা কেন বন্ধ? পুজো এলো তাইতো আবার বাজনা বাজায় ঢাকী।শুনে দেখো পুজো আসতে আর নেই বাকি।
জামালপুরের সরিষাবাড়ীতে সারা দেশের নেয় সরিষাবাড়ীতেও শুরু হয়েছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজা। দুর্গাপূজা মানেই সার্বজনীন উৎসব, এসেছে শরৎকাল, এসেছে দেবী দুর্গাকে  বরণ করার শুভলগ্ন। আসুন জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে যোগদান করি এ মহা উৎসবে।
গত শুক্রবার ( ২৩অক্টোবর ) সারাদিন ব্যাপী সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন পুজামন্ডব ঘুরে ঘুরে মন্ডপের সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন এবং সারাদিন ব্যপি ঝড় বৃষ্টি উপেক্ষা করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী সরিষাবাড়ী মাটি ও মানুষের নেতা, গরিবের ডাঃ আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান ( এমপির ) ব্যক্তিগত অনুদান পুজা উদযাপন কমিটির হাতে তুলে দেন এবং সকলের সাথে শারদীয় দুর্গাপুজার শুভেচ্ছা বিনিময় করেন। উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা এলাকায় শ্মশানঘাট ও দুর্গামন্দির পরিদর্শনকালে তথ্য প্রতিমন্ত্রীর আস্তাভাজন প্রতিনিধি সাখাওয়াত আলম মুকুল বলেন, আমি মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর নির্দশনায় বৈরি আবহাওয়া উপেক্ষা করে তাঁর দেয়া অনুদান পৌছে দিতে এসেছি আপনাদের কাছে। পাশাপাশি আপনাদের যেকোন সমস্যায় প্রশাসনিক ও তথ্য প্রতিমন্ত্রীর শুভদৃষ্টি রয়েছে বলে জানান।
এ সময় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক উৎপল কুমার সাহা,শিমলাবাজার  পুজা কমিটির সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শ্রী কালাচান পাল, মন্টুলাল তেওয়ারী, মোসারফ হোসেন মোস্তাক,জাকির হোসেন তোতা, ডাঃ অজয় রায়, আবু সাঈদ মিন্টু, সুজন সাহা সংকর, উত্তম কুমার সাহা, অরুন সাহা, মনীষ সাহা ও পীযুষ বসাকসহ অত্র এলাকার নেতৃবৃন্দ।
গুলজার হোসেন                                                                                                  দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite