মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দশমিনায় আবুল নাসির’র ভয়ে দিনরাত কাটছে নির্যাতনের শিকার ডলি পরিবার, অভিযুক্তর দাবি না সাংবাদিক আসাদুর রহমানের কন্যা আরিশার ৮তম শুভ জন্মদিন উদযাপন শিক্ষাকে বিশ্বমানে নিয়ে যাওয়ার চেষ্টা করছি কারিগরি শিক্ষার কোন বিকল্প নাই, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি কুমিল্লার প্রথম মুক্তাঞ্চলে মুক্তিযুদ্ধ জাদুঘর নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন বাউফলে মোটা অংকের টাকায় সুনীল মাষ্টারের কড়াল গ্রাসে বিলিনের পথে গরিব বসতবাড়ি বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম; উদ্ধার করেছে পুলিশ মাদারীপুরে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করার পরিকল্পনার প্রস্তাব গ্রহণ করে সরকার গ্রামীণ জনগোষ্ঠীকে তথ্য প্রযুক্তির সাথে সংযুক্ত রাখতে কম্পিউটার শিক্ষার বিকল্প নাই: ইমদাদুল হক মিলন ব্রাহ্মণবাড়িয়ার কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে কসবায় মাস্ক বিতরণ দশমিনায় নিজ বাবাকে জবাই করে হত্যাকারী কুখ্যাত ছেলে ইমরান গ্রেফতার

সরিষাবাড়ী পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করে যাচ্ছেন পৌর- মেয়র প্রার্থী সুমন চাকলাদার 

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩ সময় দর্শন
গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ব্যানার, ফেস্টুন এবং পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে  সরিষাবাড়ীর পৌরসভার চারদিক। এখন থেকেই সরিষাবাড়ী পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থীরা রিতিমত  গণসংযোগে নেমে পড়েছেন। পৌরসভার চায়ের দোকান থেকে শুরু করে রাজনীতির টেবিলেও আড্ডা জয়গান মেতে  উঠেছে। সরিষাবাড়ী পৌরসভা শিল্পাঞ্চলখ্যাত এখন নির্বাচনী আমেজ চলছে। সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে দলীয় হাইকমান্ডে দৌড়ঝাঁপ শুরু করেছেন। ভোটারদের ভাবনা দল থেকে যদি প্রার্থী দেয়া হয় তবে যেন ভালো প্রার্থী দেয়া হয়। যার কোন প্রকার বদনাম নেই।
জানা যায়, সরিষাবাড়ী পৌরসভা থেকে একাধিক প্রার্থীর মধ্যে সরিষাবাড়ী শহর যুবলীগের অহংকার, আওয়ামী দুর্দিনের  কাণ্ডারি, সময়ের সাহসী সৈনিক সরিষাবাড়ী পৌর ৬নং ওয়ার্ডের  কৃতিসন্তান  মরহুম  আঃ  হামিদ  চাকলাদারের কনিষ্ঠ ছেলে শহর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সুৃমন চাকলাদার সরিষাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করেছেন অনেক  আগে  থেকেই,  আর  তখন  থেকেই  তিনি        বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ  অঙ্গ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে পাড়া মহল্লা এপ্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে    মহামারী নবেল কোরনা ভাইরাস এবং সাম্প্রতিক ৩ বারের ভয়াভহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের দ্বারে দ্বারে  গিয়ে খোজ খবর এবং বিভিন্ন উপহার সামগ্রী ও সেবা দিয়ে যাচ্ছেন অবিরাম অবিরত। মেয়র প্রার্থী সুমন বলেন পৌরবাসীর কষ্টই আমার কষ্ট, পৌরবাসীর  দুঃখই আমার  দুঃখ। তিনি বলেন আমার নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান যদি আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ এর একজন ক্ষুদ্র সৈনিক হিসেবে নৌকা প্রতিক দেন তাহলে আমি তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের হাতকে শক্তিশালী করার লক্ষে সরিষাবাড়ী পৌরসভাকে আধুনিক রোল মডেল এবং সন্ত্রাস, দুর্নীতি, ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ, এবং পৌরসভার অসমাপ্ত কাজগুলো যতদ্রুত সম্ভব শেষ করবো, ড্রেনেজ ব্যবস্থা রাস্তাঘাটের বেহালদশা নিরসন করবো। সর্বশেষে তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভালোবাসায় এবং আর্শিবাদ  পেয়ে যেই এই পৌর নির্বাচনে নৌকার মাঝি হয়ে আসবেন আমরা সরিষাবাড়ী পৌরসভার আওয়ামীলীগ,  যুবলীগ, ছাত্রলীগসহ সমস্ত নেতাকর্মী নিয়ে আমাদের বিশ্বাস  আমাদের অহংকার আমাদের আস্তাভাজন গরিবের ডাঃ তথ্য প্রতিমন্ত্রী  আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানের হয়ে মমতাময়ী মা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে সরিষাবাড়ী পৌরসভা নৌকার মেয়র উপহার দিবে বলে ঘোষনা দেন। পরিশেষে তিনি পৌরবাসীর কাছে দোয়া এবং আর্শিবাদ প্রত্যাশা করেন।
দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite