বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

অশান্ত বাউফল: পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখমসহ চোখ উৎপাটন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ সময় দর্শন

এম.জাফরান হারুন, নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী:: পূর্ব বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মিন্টু মৃধা (৪০) কে তার ডান চোয়াল, ডান হাত ও ডান পা কুপিয়ে গুরুত্বর জখমসহ তার একটি চোখ তুলে দিয়েছে প্রতিপক্ষ।

মিন্টুকে আশঙ্কাজনক অবস্থা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । ঘটনাটি ঘটেছে শক্রবার (১১ সেপ্টেম্বর-২০২০ ইং) দুপুরের দিকে মদনপুরা ইউনিয়নের দ্বিপাশা বাজারে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিব সূত্র থেকে জানা গেছে, মিন্টু মৃধার সাথে দ্বিপাশা গ্রামের মৃত. ফজলে করিম মাতুব্বরের ছেলে প্রতিপক্ষ মিজানুর রহমান মাতুব্বরের সাথে মিন্টুর ঘেরের মাছ লুট করে নেয়ার ঘটনা নিয়ে পাল্টাপাল্টি মামলা চলে আসছিল। মিজানুরের দেয়া একটি মামলায় ইতিপূর্বে মিন্টু মৃধা জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি আসেন। ঘটনার দিন দুপুর ১২টার দিকে মিন্টু মৃধা দ্বিপাশা বাজার উচা পুল লিটন মোল্লার দোকানে চা খাচ্ছিল এমন সময় ওই মিজানুর মাতুব্বর (৪০) তার ভাই সোহেল মাতুব্বর (৩৭) ও একই গ্রামের মৃত. সুলতান মৃধার ছেলে (মিজানুরের শালা) শাহিন মৃধা (২৮) এবং মিজানুরের ভগ্নিপতি কনকদিয়া গ্রামের মেহের আলী’র নেতৃত্বে ৪-৫ জন ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে মিন্টুর উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুত্বর জখম করে।

একপর্যায় সন্ত্রাসীরা মিন্টু মৃধার বাম চোখ খুঁচিয়ে তুলে ফেলে। ডান চোখটিও নষ্ট করার চেষ্টা করে। ধারালো অস্ত্রের আঘাতে মিন্টু মৃধার ডান চোয়াল মারাক্তক জখম হয়। এ ছাড়াও তার ডান পা ও ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে।

জরুরী বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, মিন্টু মৃধার বাম চোখটি খুচে তুলে ফেলা হয়েছে। এ ছাড়া তার অন্যান্য জখমও গুরুতর। তার অবস্থা শংকটাপন্ন অবস্থায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

এবিষয়ে বাউফল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন প্রতিবেদককে বলেন, ঘটনাটি শুনেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এব্যাপারে জড়িতদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।####

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite