মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শার্শায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক -১ শার্শায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক -১ ধর্ষণের চেষ্টা মোসা: লামিয়া আক্তারকে (২৩) জয়পুরহাটে কোকোর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত শার্শায় ৬ বছরের শিশু ধর্ষনের অভিযোগ উঠেছে  জয়পুরহাট পৌরসভার ২ নং বিট পুলিশিং কার্যালয়ের আয়োজনে জনসচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত   ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মিথ্যা মামলাসহ হয়রানি থেকে রক্ষা পেতে ভুক্তভোগি পরিবারের সংবাদ সম্মেলন আখাউড়ায় নয়াদিল উত্তরপাড়া ঈদগাঁহ্ এর পাকাকরণ কাজের উদ্বোধন সরিষাবাড়ীতে মুজিব শতবর্ষ উদযাপনে বিশাল জনসভা প্রধান অতিথি মির্জা আজম (এমপি) শার্শার বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২

বাউফলে ভূমি কর্মকর্তা আশরাফের দুর্নীতির অভিযোগ তদন্তের ইন্দ্রজালে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১১৩ সময় দর্শন

নিজস্ব সংবাদদাতা,

পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়ন ভুমি কর্মকর্তা আশরাফ আলীর দুর্নীতির সংবাদ বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হওয়াতে নড়েচড়ে বসেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।

তারই ধারাবাহিকতায় তদন্ত কমিটি গঠন হয়ে বাউফল উপজেলা সহকারী কমিশনার ( ভুমি ) আনিছুর রহমান বালীকে দেওয়া হয়েছে।

তদন্তের বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ( ভুমি ) আনিছুর রহমান বালী জানান, আশরাফ আলীর দুর্নীতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের ব্যাপারে অবগত আছি। ইতিমধ্যে জেলা প্রশাসক মহোদয় একটি তদন্ত  কমিটি গঠন করে দিয়েছেন। এবং তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করে প্রতিবেদন দাখিলেরও নির্দেশ দিয়েছেন।

তিনি আরও জানান, গণমাধ্যমে প্রকাশিত সংবাদের আলোকে আশরাফ আলীর সম্পদের বিবরন চাহিয়া ইতিমধ্যে একটি নোটিশ প্রদান করা হয়েছে। আমরা আশরাফ আলীর দুর্নীতির তদন্ত চলমান রেখেছি। আশরাফ আলীর সম্পদের বিবরনের কপি হাতে পেলে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রেরন করা হবে।

এদিকে অনুসন্ধানে জানা যায়, আশরাফ আলী চলমান তদন্তের বিষয়টি অবগত হয়ে নিজেকে বাঁচাতে বিভিন্ন অপকৌশল অবলম্বন করছে যার তথ্যের গুনজন উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এমন একজন জানান, আশরাফ আলী তদন্তকে ভিন্নক্ষাতে প্রবাহিত করতে উৎকোচের বিনিময়ে সংশ্লিষ্ট কতৃপক্ষদের প্রবাহিত করছেন।

এসার্বিক বিষয়ে আশরাফ আলীর কাছে জানতে চাইলে তিনি এরিয়ে যান এবং গণমাধ্যম কর্মীদের দেখে নিবেন বলে  বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেন। ভুক্তভোগীরা মনে করছেন, আশরাফ আলীর দুর্নীতির অভিযোগ তদন্তের ইন্দ্রজালে। তবে সঠিক তদন্ত সকলে কামনা করছে  আমাদের সাথেই থাকুন আগামীর সংখ্যায়।

এম.জাফরান হারুন                                                                                 দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite