বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

বরগুনায় আ্যাডঃ আরিফের মুক্তির দাবীতে মুক্তিযোদ্ধা সন্তানদের অবস্হান ধর্মঘট ও সমাবেশ। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রত্যাহারের দাবী।

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৪৯ সময় দর্শন
বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মুক্তিযোদ্ধার সন্তান আমতলী পৌর যুবলীগ সাধারন সম্পাদক জেলা পরিষদ সদস্য আ্যাডঃ আরিফুল হাসানের বিরুদ্বে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, আরিফের মুক্তি ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রত্যাহারের দাবীতে আজ বরগুনার টাউন হল চত্তরে অগ্নিঝড়া ৭১এর পাদদেশে অবস্হান ধর্মঘট ও মানববন্ধন সমাবেশ কর্মসূচী পালন করে। বেলা ১১ টা থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত অনুষ্টিত কর্মসূচীতে সভাপতিত্ব করেন ” আমরা মুক্তিযোদ্ধার সন্তান “জেলা কমিটির আহবায়ক মোঃ মনিরুল ইসলাম লিটন। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার সন্তান মারুফ মৃধা,জি,এম,হাসান,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোযার টুকু,যুবলীগ সভাপতি আ্যাডঃ কামরুল আহসান মহারাজ,সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু,আমতলী উপজেলা আওয়ামীলিগ নেতা মোয়াজ্জেম হোসেন খান,পৌর যুবলীগ সম্পাদক তাজুল ইসলাম টিটু,তরুন আইনজীবী নাজমুল আহসান নাসির প্রমূখ।
সমাবেশে মুক্তিযোদ্ধার সন্তানরা আ্যাডঃ আরিফুল হাসানকে বিরুদ্বে দেয়া মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বলেন,ইউএনও মনিরা পারভিন, ক্ষমতার অপব্যাবহার করেছেন একাধিকবার। ইতোপূর্বের কর্মস্হলেও তিনি একই আচরন করেছেন। অবিলম্বে ইউএনও ব্যাপারে তদন্ত করা সহ তাকে প্রত্যাহার করা নাহলে আগামী বুধবার ১৯ আগষ্ট আমতলী শহীদ মিনার চত্তরে অনশন কর্মসূচী করার ঘোষনা দেয়া হয়।
 মোঃ আসাদুজ্জামান                                                                    দেশের কন্ঠ ২৪.কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
সহযোগিতায় রায়তা-হোস্ট ডিজাইন : SmartiTHost
desharkontho-lite